ঢাকাবৃহস্পতিবার , ২১ ডিসেম্বর ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

অসহযোগ আন্দোলন শুরুর আগের রাতে তেজগাঁওয়ে বাসে আগুন।

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ২১, ২০২৩ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপির অসহযোগ আন্দোলন শুরুর আগের দিন রাতে রাজধানীর তেজগাঁওয়ের কলোনি বাজার মোড়ে বিবিএস কেবলস কোম্পানির একটি বাসে আগুন দিয়েছে আন্দোলনের সমর্থকরা।

বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। দপ্তরের মিডিয়া সেলের ইন্সপেক্টর আনোয়ারুল ইসলাম জানান, তেজগাঁও কলোনি বাজার মোড়ে বিবিএস ক্যাবলস কোম্পানির একটি বাসে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। রাত ৯টা ৫৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণ করে দমকলকর্মীরা।

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি।

২৪ ডিসেম্বর সকাল-সন্ধ্যা অবরোধও ডেকেছে বিএনপি। বুধবার অজ্ঞাত স্থান থেকে অনলাইন সংবাদ ব্রিফিং করে কর্মসূচি ঘোষণা করন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট হবে ৭ জানুয়ারি। দেশের বেশিরভাগ দল ভোটে অংশ নিয়েছে। এদের মধ্যে রয়েছে দেশের প্রধান রাজনৈতিক দল আওয়ামী লীগ এবং সংসদে বিরোধীদল জাতীয় পার্টি।

২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ পণ্ড হওয়ার থেকে সরকার পতন ও নির্দলীয় সরকারের অধীনে ভোটের দাবিতে কর্মসূচি পালন করছে বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলো।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।