ঢাকাশুক্রবার , ২ অক্টোবর ২০২০
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

অস্ত্রসহ শীর্ষ ‘সন্ত্রাসী’ সাইফুল ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২, ২০২০ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর মোহাম্মদপুর হাউজিং সোসাইটি এলাকার ৪ নম্বর রোডের ১০৯ নম্বর বাড়ি থেকে অস্ত্রসহ শীর্ষ ‘সন্ত্রাসী’ সাইফুল ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা দীর্ঘদিন ধরে নির্মাণ ব্যবসার আড়ালে ভূমি দখল, চাঁদাবাজি, মাদকের ব্যবসা করে আসছিল। গ্রেপ্তার সাইফুলের অন্য দুই সহযোগী হলেন- হানিফ, মনির হোসেন। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, মাদক ও নগদ টাকা উদ্ধার করা হয়। শুক্রবার দুপুরে র‌্যাব-২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানিয়েছে, শুক্রবার ভোরে রাজধানীর মোহাম্মদপুরের মোহাম্মদীয়া হাউজিং এলাকার ৪ নম্বর রোডের ১০৯ নম্বর বাড়ির তৃতীয় তলায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে সাইফুল ইসলাম এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদক চোরাকারবারি। ‘এসআই এন্টারপ্রাইজ’ নামে একটি কনস্ট্রাকশন প্রতিষ্ঠান খুলে সেই প্রতিষ্ঠানের আড়ালে সহযোগীদের নিয়ে ভূমি দখল, মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিলেন তিনি। অভিযানের সময় সাইফুল ইসলামের শরীরে তল্লাশি চালিয়ে একটি দেশীয় পিস্তল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে, দীর্ঘদিন ধরে ঢাকা শহর ও আশপাশের অন্যান্য এলাকায় সুবিধামত স্থানে বিভিন্ন লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজি ও জমি দখল করে আসছিল। তাদের কাছ থেকে আরও গুরুত্বপূর্ণ আরও তথ্য পাওয়া গেছে। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, ৬৪ পিস ইয়াবা, মোবাইল ফোন ৯টি, এবং নগদ টাকা এক লাখ আট হাজার টাকা উদ্ধার করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।