ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

তেজগাঁওয়ে ট্রেনে আগুন, চারজনের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ১৯, ২০২৩ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে কমলাপুরগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন লেগেছে। এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি। তবে, আগুন লাগার কারণ এবং এটি নাশকতা কি না, জানতে ঘটনা তদন্ত করছেন গোয়েন্দা পুলিশের সদস্যরা।

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোর ৫টা ৪ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস।

সূত্রে জানা গেছে, নেত্রকোনা থেকে আসা মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি তেজগাঁও স্টেশনে দাঁড়ালে তিনটি বগিতে আগুন লাগে। ট্রেনটি কমলাপুরের দিকে যাচ্ছিল। গোয়েন্দা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসেছে। তারা সার্বিক বিষয়ে তদন্ত করছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণকক্ষের কর্তব্যরত কর্মকর্তা রাকিবুল হাসান গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ভোর ৫টা ৪ মিনিটে রাজধানীর তেজগাঁও স্টেশনে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনের তিনটি বগিতে আগুন লাগার খবর আসে। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে সকাল পৌনে ৭টায় আগুন নির্বাপন করে। ট্রেনের একটি বগি থেকে দগ্ধ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি দুটি বগিতে তল্লাশি চালানো হচ্ছে।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।