ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ফুটপাত থেকে সরিয়ে দেওয়া হলো নৌকা প্রার্থী নানকের নির্বাচনী ক্যাম্প।

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ২৪, ২০২৩ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা-১৩ আসনে রাজধানীর মোহাম্মদপুর হাউজিং সোসাইটির সামনে থেকে আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর কবির নানকের নির্বাচনী ক্যাম্প তুলে দেওয়া হয়েছে।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে সড়ক-ফুটপাতের জায়গায় বড় আকারের ক্যাম্পটি বানানোয়‌ তা তুলে দেওয়া হয়।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক দোকানদার আজ গণমাধ্যমকে বলেন, গতকাল রাতে পুলিশ নির্বাচনী ক্যাম্পটি তুলে দিয়েছে।

আরেক ভ্রাম্যমাণ বিক্রেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, তিনি শুনেছেন, নির্বাচনী ক্যাম্পটি নিয়ে পত্রিকায় খবর হয়েছে। তাই ক্যাম্পটি তুলে দেওয়া হয়েছে।

ফুটপাত দখল করে বানানো ক্যাম্পটি নিয়ে গতকাল শনিবার একটি পত্রিকায় ‘ফুটপাতে-সড়কে নির্বাচনী কার্যালয়’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদন প্রকাশের দিনই (গতকাল) এই নির্বাচনী ক্যাম্পটি তুলে দেওয়া হয়। তবে কাছাকাছি দূরত্বে সড়কে থাকা ছোট আকারের আরেকটি নির্বাচনী ক্যাম্প এখনো রয়ে গেছে।

এদিকে মোহাম্মদপুরের নূরজাহান রোডের ফুটপাতে কাঠের তৈরি নৌকা বসিয়ে যে নির্বাচনী ক্যাম্পটি তৈরি করা হয়েছিল, সেখান থেকে নৌকাটি সরিয়ে ফেলা হয়েছে। এই ক্যাম্পটির ঠিক উল্টো পাশের একটি দোকানে নতুন করে নির্বাচনী ক্যাম্প বানানো হয়েছে।

প্রতিবেদনটি প্রকাশের পরিপ্রেক্ষিতে গতকাল বিকেলে এই আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা নজরুল ইসলাম গণমাধ্যমকে বলেছিলেন, সড়ক ও ফুটপাতে নির্মাণ করা অস্থায়ী নির্বাচনী ক্যাম্প পুলিশ উঠিয়ে দেবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।