ঢাকাশুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

বছরের প্রথম দিন রাজধানীতে প্রধানমন্ত্রীর জনসভা

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ২২, ২০২৩ ১১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বছরের প্রথম দিন ১ জানুয়ারি ঢাকায় নির্বাচনী জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। মোহাম্মদপুরের ফিজিক্যাল ইনস্টিটিউট মাঠে এই জনসভা হতে পারে বলে আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন। দলটি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার প্রকাশ করবে আগামী ২৭ ডিসেম্বর।

এছাড়া ঢাকায় আরও একটি নির্বাচনী জনসভা করার কথা রয়েছে আওয়ামী লীগ সভাপতির। কিন্তু সেটি কবে হবে, তা জানানো হয়নি।

এর আগে, ২৯ ডিসেম্বর বরিশালে নির্বাচনী সমাবেশ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরদিন নিজের নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া-কোটালিপাড়া ও পার্শ্ববর্তী জেলা মাদারীপুরের ভোটারদের কাছে ভোট চাইবেন বঙ্গবন্ধুকন্যা।

গতকাল বৃহস্পতিবার ভার্চুয়াল প্লাটফর্মে রংপুর, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলায় ভিডিও কনফারেন্সে নির্বাচনী প্রচারে অংশ নেন আওয়ামী লীগ সভাপতি।

গত ২০ ডিসেম্বর সিলেটে হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু করেন শেখ হাসিনা।

বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ৃয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার বিকেল ৩টায় রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে ভার্চুয়ালি ৬টি জেলার নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী।

পর্যায়ক্রমে খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ ও সাতক্ষীরা জেলা, বরিশাল বিভাগের বরগুনা জেলা, চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি জেলা ও ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা জেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন শেখ হাসিনা।

এসব কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা-থানা-পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা উপস্থিত থাকবেন। একই সঙ্গে উপস্থিত থাকবেন সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকাগুলোর আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।