ঢাকাশুক্রবার , ১৮ সেপ্টেম্বর ২০২০
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

যশোর শার্শায় স্ত্রীর ওপর অভিমান করে ফেসবুক লাইভে ঘোষণা দিয়ে প্রবাস ফেরত যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১৮, ২০২০ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

যশোর শার্শায় স্ত্রীর ওপর অভিমান করে ফেসবুক লাইভে এসে ঘোষণা দিয়ে রফিকুল ইসলাম (৪০) নামে সদ্য প্রবাসফেরত এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।
বৃহস্পতিবার যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে পুলিশ জানায়।
নিহত রফিকুল ইসলাম শার্শার নাভারন কাজিরবেড় গ্রামের দিদার হোসেনের ছেলে।
শার্শা থানার ওসি বদরুল আলম খান জানান, গত বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে আত্মহত্যার ঘোষণা দিয়ে বিষপান করেন রফিকুল।পরে স্বজনরা উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।
নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, রফিকুল ইসলাম নামে ওই ব্যক্তি দীর্ঘদিন মালয়েশিয়ায় ছিলেন। ১৩ দিন আগে তিনি দেশে ফিরে আসেন।
তিনি বলেন, মালয়েশিয়ায় থাকাকালে উপার্জিত সব টাকা তিনি স্ত্রীর নামে দেশে পাঠাতেন। রফিকুল দেশে ফেরার পর তার স্ত্রী স্বামীর পাঠানো টাকা আত্মসাৎ করে রফিকুলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। এতে রফিকুল ইসলাম মানসিকভাবে ভেঙে পড়েন এবং চিন্তাগ্রস্ত হয়ে আত্মহত্যার পথ বেছে নেন।
আত্মহত্যার আগে রফিকুল ফেসবুক লাইভে ঘটনাটি বলে যান এবং ১০০ টাকার একটি ননজুডিসিয়াল স্ট্যাম্পে তার স্ত্রীর সহযোগীদের নাম লিখে গেছেন বলেও জানান পুলিশ এবং বলেন
‘লাশ ও সব আলামত আমরা সংগ্রহ করেছি। নিহতের স্ত্রী মনিরা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।