ঢাকামঙ্গলবার , ২৫ আগস্ট ২০২০
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় আবারো হাসপাতালে র‍্যাবের অভিযান, ২০ লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ২৫, ২০২০ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর মালিবাগে সিরাজুল ইসলাম হাসপাতালে অনিয়মের অভিযোগে অভিযান চালিয়ে ২০ লক্ষ টাকা জরিমানা করেছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় এই অভিযান শুরু হয়। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। চিকিৎসা সেবা বহির্ভূত নানা অভিযোগে এ অভিযান পরিচালনা করা হয়।

সারওয়ার আলম জানান, নানা অনিয়মের পরিলক্ষিত হওয়ায় হাসপাতালটিকে ২০ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে এখন পর্যন্ত রোগ পরীক্ষায় বেশ কিছু মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট ও টেস্টিং কিট পাওয়া গেছে। এছাড়া লাইসেন্স ছাড়াই ব্লাড কালচার পরীক্ষা করতো হাসপাতালটি। এটি আংশিক কোভিড হাসপাতাল হওয়ায় করোনা শনাক্তের নমুনাও সংগ্রহ করতো তারা।

সারওয়ার আলম আরও জানান, মেয়াদ উত্তীর্ণ সামগ্রী ও মানহীন পরীক্ষার প্রমাণ পাওয়ায় হাসপাতালটিকে জরিমানা করা হয়েছে। সকল সমস্যা সংশোধনের জন্য ৭ দিন সময় দেয়া হয়েছে। এটি করা না হলে পরবর্তীতে আরও কঠোর ব্যবস্থা নেয়া হবে।
দৈনিক অপরাজিত বাংলা

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।