ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ইসরায়েলে আবারও হামাসের রকেট হামলা, ৩ ইসরায়ালি সেনা নিহত।

আন্তর্জাতিক ডেস্ক
মে ৬, ২০২৪ ১১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

গাজার মধ্যবর্তী কেরাম শালোম সীমান্ত ক্রসিংয়ে ব্যাপক রকেট হামলা চালিয়েছে ফিলিস্তিনের স্বাধীনতাকামী গোষ্ঠী হামাস। এই হামলায় ইসরায়েলের অন্তত তিন সেনা নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ১১ জন।

সোমবার ৬ মে বিবিসি’র প্রতিবেদনে বলা হয়, গতকাল রোববার ইসরায়েলের ভেতরে এই হামলা চালানো হয়। হামাসের সামরিক শাখা কাসসাম ব্রিগেড এই হামলার দায়দায়িত্ব স্বীকার করেছেন।

নিহত ইসরায়েলি সৈন্যদের পরিচয় প্রকাশ করেছে ইসরায়েল। নিহতরা হলেন- স্টাফ সার্জেন্ট রোবেন মার্ক মরডেচাই অ্যাসোলিন, স্টাফ সার্জেন্ট ইদো তেস্টা এবং স্টাফ সার্জেন্ট তাল শাভিত।

প্রতিবেদনে বলা হয়, গাজা উপত্যকার ভেতর থেকে হামাসের রকেট হামলার পর ইসরায়েল গাজায় কেরাম শালোম ক্রসিং বন্ধ করে দিয়েছে। গাজায় খাদ্য ও চিকিৎসা সামগ্রীসহ মানবিক সহায়তা পাওয়ার কয়েকটি পথের মধ্যে ক্রসিংটি অন্যতম।

ইসরায়েল বলছে, রকেট হামলায় তাদের তিন সৈন্য নিহত হয়েছে এবং আরও বেশ কয়েকজন আহত হয়েছে।

হামাসের সশস্ত্র শাখা আল-কাসাম ব্রিগেড বলেন, তারা কেরেম শালোম ক্রসিংয়ে হামলা চালিয়েছে এবং স্বল্প-পাল্লার রকেট দিয়ে তারা ইসরায়েলি সৈন্যদের লক্ষ্যবস্তু করেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।