ঢাকাশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

নিউইয়র্কে সাংবাদিক ইলিয়াস গ্রেফতার!

আন্তর্জাতিক ডেস্ক
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

নিউইয়র্কে সাংবাদিক ইলিয়াস গ্রেফতার হয়েছেন বলে খবর চাউর হয়েছে। খবরটি জানিয়েছে এক সময় ইলিয়াসেরই পাশে থেকে বাংলাদেশ সরকারের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে সক্রিয় থাকা জ্যাকব মিলটনসহ কয়েকজন।

বলা হয়েছে, ‘ইলিয়াস হোসেইন নামক তথাকথিত হলুদ সাংবাদিককে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) একাধিক মামলায় নিউইয়র্ক পুলিশ গ্রেফতার করেছে।’ তারা আরো বলেছে, ‘ ইলিয়াস হোসেন ওরফে মোঃ ইলিয়াস হোসেইন নামক তথাকথিত হলুদ সাংবাদিক মিথ্যা, বানোয়াট, অসত্য, কাল্পনীক ও অসংগতিপূর্ন তথ্যের ভত্তিতে কুরুচিপূর্ন ভিডিও বানিয়ে সামাজিক মিডিয়ায় অপবাদ ছড়ানোর মাধ্যমে অর্থ আদায়ের চেষ্টা, একাধিকবার ব্লাকমেইলের মাধ্যমে অর্থ আদায়ের পরিকল্পনা, ফোন কলের মাধ্যমে শারীরিক নির্যাতন এবং বোমা মেরে ব্যক্তি ও স্থাপনা উড়িয়ে দেয়ার হুমকির জন্য নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে তার বিরুদ্ধে একাধিক মামলা দাঁয়ের করা হয়েছিল।’

গ্রেফতার এড়ানোর জন্য তথাকথিত ভূয়া সাংবাদিক ইলিয়াস হোসেইন নিউইয়র্ক ছেড়ে পালিয়ে যায়। বিভিন্ন জায়গায় পুলিশের ধাওয়া খেয়ে অবশেষে পুলিশের কাছে আত্মসমর্পনে বাধ্য হয় বলেও তারা ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছে। তবে রাতে রিপোর্ট লেখা অন্য কোনো মাধ্যমে পর্যন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করা সম্ভব হয়নি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।