ঢাকাবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রীকে উত্ত্যক্ত করা মামলার আসামিকে ফুলেল শুভেচ্ছা দিল আওয়ামী লীগ।

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের চৌহালীতে এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত এবং এর প্রতিবাদ করায় তার বাবার ওপর হামলার ঘটনা হওয়া মামলায় গ্রেপ্তার আওয়ামী লীগের এক নেতা জামিন পেয়েছেন। ওই আসামিকে এনায়েতপুর থানা আওয়ামী লীগ কার্যালয়ে ফুলের মালা পরিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যায় থানা আওয়ামী লীগের নেতাদের উপস্থিতিতে তাঁকে এই সংবর্ধনা দেওয়া হয়। তাঁকে ফুলের মালা পরিয়ে সংবর্ধনা দেওেয়ার বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে পড়েছে।

ওই ছবিগুলোতে এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহসভাপতি রাশেদুল ইসলামসহ বেশ কয়েকজন দলীয় নেতা-কর্মীকে দেখা যায়। সেই সঙ্গে এই মামলার পাঁচ নম্বর পলাতক আসামি শাহজাদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের আবদুস সালামের ছেলে মো. মন্টুকেও দেখা যায়। এলাকার সাধারণ মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। বাদীপক্ষ হুমকি পাওয়ার অভিযোগ করে নিরাপত্তাহীনতার কথা জানিয়েছে।

জামিনে মুক্ত ওই আসামির নাম রাশেদ উদ্দিন ভূঁইয়া (৪২)। তিনি এনায়েতপুর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক। তিনি ছাত্রীকে উত্ত্যক্ত করার মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি। বুধবার বিকেলে সিরাজগঞ্জ আমলি আদালতের (এনায়েতপুর-চৌহালী) বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদ রহমান শরীফ শুনানি শেষে গ্রেপ্তার চার আসামির মধ্যে রাশেদ উদ্দিন ভূঁইয়ার জামিন মঞ্জুর করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।