ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

সরকার এখনও আতঙ্কিত: রিজভী।

অনলাইন ডেস্ক
এপ্রিল ২০, ২০২৪ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সরকার এখনও আতঙ্কিত। জনগণ তাদের ভোট দেয়নি বলে আতঙ্কিত। দেশের ৯৫ শতাংশ জনগণ তাদের ভোট দেয়নি। এই যে অবৈধ নির্বাচন, এই যে অবৈধ সরকার— এটা তো চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে। যেকোনো সময় এই গদি বালুর মধ্যে ডুবে যেতে পারে বলে মন্তব্য বরেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন তিনি। এর আগে, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি নেতা হাবিবুর রশিদ হাবিবের মুক্তির দাবিতে নয়াপল্টনে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করে দলটির নেতাকর্মীরা। কিন্তু পুলিশ তাদের মিছিল করতে দেয়নি। জব্দ করা হয় মাইক।

বিএনপির এ নেতা অভিযোগ করেন, অপরাধ না করেও শুধু গণতন্ত্রের পক্ষে অবস্থান করায় বিএনপি নেতাকর্মীদের কারগারে নেয়া হচ্ছে। এসব করে সরকার নিজেদের পতন ঠেকাতে পারবে না।

সংক্ষিপ্ত সমাবেশে রুহুল কবির রিজভী আহমেদ বলেন, বর্তমান সরকারপ্রধানের নামে একাধিক চাঁদাবাজির মামলা থাকলেও সেগুলো প্রত্যাহার করে নেয়া হয়েছে।

এদিকে, অনুমতি না থাকায় বিএনপিকে মিছিল করতে দেয়া হয়নি বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের এডিসি আবুল হাসান।

/এমএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।