ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

তৃতীয় বিশ্বযুদ্ধ প্রতিরোধ করতে সক্ষম আমিই একমাত্র ব্যক্তি : ডোনাল্ড ট্রাম্প।

আন্তর্জাতিক ডেস্ক
মে ২, ২০২৪ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হলে যুক্তরাষ্ট্রে ‘আর্ট অফ দ্য আর্ট মিসাইল ডিফেন্স শিল্ড’ বা আয়রন ডোম তৈরি করবেন ডোনাল্ড ট্রাম্প। আর তা হবে ইসরাইলের চেয়েও আরও বেশি উন্নত।

বুধবার (১ মে) মিশিগান অঙ্গরাজ্যে এক সমাবেশে সমর্থকদের উদ্দেশে এসব কথা বলেন তিনি। খবর আল জাজিরার।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেন, আমাদের সেখানে অনেক শত্রু আছে। অনেক খারাপ অভিনেতাও আছে। আমরা সর্বশ্রেষ্ঠ ডোম তৈরি করতে যাচ্ছি। আমরা আমেরিকাতে এটি তৈরি করতে যাচ্ছি।

সমাবেশে উপস্থিত জনতার উদ্দেশে তিনি আরও বলেন, প্রেসিডেন্ট বাইডেনের অযোগ্যতা বিশ্বকে পারমাণবিক যুদ্ধের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে। এখন তৃতীয় বিশ্বযুদ্ধ প্রতিরোধ করতে সক্ষম আমিই একমাত্র ব্যক্তি।

ট্রাম্প বলেন, আমি বিশ্বে শান্তি ফিরিয়ে আনবো।

এর আগে মার্কিন সাময়িকী টাইম ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, নভেম্বরের নির্বাচনে তিনি জয়ী হলে জো বাইডেন ও তার পরিবারের সদস্যদের বিচারের মুখোমুখি করাবেন।

তিনি বলেন, মার্কিন সুপ্রিম কোর্ট বাইডেনকে ছাড় না দিলে, বেশ কয়েকটি ফৌজদারি মামলার মুখোমুখি হবেন তিনি।

উল্লেখ্য, চলতি বছরের নভেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। এবারের নির্বাচনে ২০২০ সালের মতো ফের মুখোমুখি হতে যাচ্ছেন জো বাইডেন ও ডোনাল্ড ট্রাম্প।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।