ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

উত্তেজনাপূর্ণ লড়াই রিয়াল-ম্যান সিটির।

স্পোর্টস ডেস্ক
এপ্রিল ১০, ২০২৪ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের খেলায় ড্র করেছে স্বাগতিক রিয়াল মাদ্রিদ এবং বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার ইউনাইটেড। মাদ্রিদের সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার সিটি ড্র করেছে ৩-৩ গোলে।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠে খেলা। খেলা শুরুর দ্বিতীয় মিনিটেই মাঠে উপস্থিত হাজারো রিয়াল মাদ্রিদ সমর্থকদের স্তব্দ করে ম্যানচেস্টার সিটিকে এগিয়ে নেয় বার্নার্ডো সিলভা গোল করে। তবে, ম্যাচে ফিরতে সময় নেয়নি রিয়াল মাদ্রিদ। ১২ মিনিটে প্রতিপক্ষের ডিফেন্ডার রুবেন ডিয়াস রিয়াল মাদ্রিদকে ১টি আত্মঘাতী গোল উপহার দিলে ১-১ সমতায় ফিরে স্বাগতিকরা। দুই মিনিটের ব্যবধানে রদ্রিগোর গোলে রিয়াল মাদ্রিদ এগিয়ে থেকে বিরতিতে গেলে উল্লাসে ভাসে সমর্থকরা।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৬৬ মিনিটে ম্যান সিটিকে ২-২ গোলের সমতায় ফিরায় ফিল ফোডেন। ৫ মিনিটের ব্যবধানে ৭১ মিনিটে সফরকারিরা এগিয়ে যায় গার্দিওলের গোলে। খেলার ৭৯ মিনিটে রিয়াল মাদ্রিদকে ৩-৩ গোলের সমতায় ফিরায় ফেডেরিকো ভালভার্দে।

এদিকে, খেলার বাকি সময় আর কোন দল গোল না করতে পারলে খেলা ড্র’এর সন্তুষ্টি নিয়েই মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার সিটি।

অন্যদিকে, আরেক ম্যাচে লন্ডনের এমিরেট্স স্টেডিয়ামে ২-২ গোলে ড্র করেছে স্বাগতিক আর্সেনাল এবং বায়ার্ন মিউনিখ। আর্সেনালের পক্ষে ১টি করে গোল করেছেন বুকায়ো সাকা এবং লিওন্ড্রো ট্রোসার্ড। আর বায়ার্নের হয়ে ১টি করে গোল করেছেন সার্জ নাব্রি ও হ্যারি কেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।