ঢাকাশুক্রবার , ১২ এপ্রিল ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন মিলনে-অ্যালেন।

স্পোর্টস ডেস্ক
এপ্রিল ১২, ২০২৪ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

ইনজুরির কারনে আসন্ন পাকিস্তান সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের পেসার এডাম মিলনে ও উইকেটরক্ষক-ব্যাটার ফিন অ্যালেন। দু’জনেই সফর থেকে  নাম প্রত্যাহার  করে নিয়েছেন।
গোঁড়ালির ইনজুরিতে পড়েছেন ৫৩ টি-টোয়েন্টি খেলা মিলনে এবং পিঠের ইনজুরির কারনে পাকিস্তানের বিপক্ষে খেলতে পারবেন না ৪৩ টি-টোয়েন্টি ম্যাচে অভিজ্ঞতা সম্পন্ন অ্যালেন। আগামী জুনে টি-টোয়েন্টি বিশ^কাপের আগে তারা সুস্থ হওয়া নিয়ে শংকা তৈরি হয়েছে।
অ্যালেন ও ফিনের বদলি হিসেবে পাকিস্তান দলে ডাক পেয়েছেন উইকেটরক্ষক-ব্যাটার টম ব্লান্ডেল ও অলরাউন্ডার জ্যাক ফকস। দেশের হয়ে এখন পর্যন্ত কোন ফরম্যাটেই আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ হয়নি ফকসের।
চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার (আইপিএল) লিগের কারণে প্রথম সারির নয়জন ক্রিকেটারকে ছাড়াই পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে নামবে নিউজিল্যান্ড। পাশাপাশি বিভিন্ন কারনে দলে নেই টিম সাউদি ও টম লাথামের অভিজ্ঞ ক্রিকেটাররাও। এই সিরিজে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দিবেন মাইকেল ব্রেসওয়েল।
আগামী ১৮ এপ্রিল থেকে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে পাকিস্তান ও নিউজিল্যান্ড।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।