ঢাকামঙ্গলবার , ৭ নভেম্বর ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ঐশ্বর্যার শ্বশুরবাড়ি তথা বচ্চন পরিবারে নাকি অশান্তি লেগেই রয়েছে।

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ৭, ২০২৩ ৭:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

কয়েক দিন আগেই ৫০-এ পা দিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন। ১ নভেম্বর মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন ঐশ্বর্যা। এমন এক বিশেষ দিনে তাঁর পাশে দেখা যায়নি স্বামী ও বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে। এমনকি, সমাজমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। স্ত্রীর একটি সাদা-কালো ছবি পোস্ট করে স্রেফ লিখেছিলেন, ‘‘হ্যাপি বার্থডে!’’ অভিষেকের লেখা পড়েই নেটাগরিকদের একটা বড় অংশের মনে হয়েছিল, মনোমালিন্য হয়তো বেড়েছে দম্পতির মধ্যে। সেই জল্পনার আগুনে আরও ঘি ঢালল পোশাকশিল্পী মণীশ মলহোত্রর দীপাবলির পার্টি। সেই পার্টিতেও দেখা নেই অভিষেকের, একাই এলেন ঐশ্বর্যা। তবে সেখানে ‘পাশে’ পেলেন প্রাক্তন প্রেমিককে। সেই প্রাক্তন প্রেমিক আর কেউ নন, স্বয়ং সলমন খান!

মণীশ মলহোত্রর দীপাবলির পার্টিতে তাঁর বাড়িতে বসেছিল চাঁদের হাট। বলিপাড়ার তারকারা ভিড় জমিয়েছিলেন সেই পার্টিতে। লাল ও গোলাপি রঙের পোশাক পরে লাল গালিচায় উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্যা। তবে সেখানে বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে দেখতে পাওয়া যায়নি। এমনকি, ঐশ্বর্যার সঙ্গে ছিলেন না তাঁর মেয়ে আরাধ্যাও। অন্য দিকে, একই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের ভাইজানও। যদিও দীপাবলির পার্টিতেও তাঁর পরনে ছিল সাধারণ ছাইরঙা টিশার্ট ও কালো কার্গো ট্রাউজার্স। তবে এক ছাদের নীচে থাকলেও ঐশ্বর্যা ও সলমন মুখোমুখি হয়েছেন কি না তা জানা যায়নি।

সূত্র :- আনন্দবাজার

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।