ঢাকাবুধবার , ২৫ নভেম্বর ২০২০
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মজেছেন নতুন প্রেমে।

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ২৫, ২০২০ ১২:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বয়সে ছোট নিক জোনাসকে বিয়ে করে পাড়ি জমিয়েছেন মার্কিন মুল্লুকে। জোনাসের সঙ্গে বর্তমানে থাকছেন লস অ্যাঞ্জেলসসে। সেখানে থেকেই নতুন প্রেমে মজেছেন এ দেশি গার্ল। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

ভাবতে অবাক লাগলেও বিষয়টি সত্যি। স্বামী নিক জোনাস থাকতেও নতুন করে অন্যের প্রতি ভালোবাসায় মগ্ন হয়েছেন প্রিয়াঙ্কা। এক নয়, একাধিক প্রিয় পাত্র রয়েছে এ অভিনেত্রী।

ঘটনা হলো- লস অ্যাঞ্জেলসের বাড়িতে প্রিয়াঙ্কা ও নিকের একাধিক পোষা প্রাণী রয়েছে। তাদের নিয়েই সময় কাটে এ তারকা দম্পতির। অস্ট্রেলিয়ান শেপার্ড থেকে শুরু করে আরও অনেক পোষ্য রয়েছে প্রিয়াঙ্কার। যেগুলোর ছবি নিজের ইনস্টাগ্রামেরও শেয়ার করেছেন বলিউডের এ সুন্দরী।

এদিকে বলিউডের পাশাপাশি হলিউডেও নিয়মিত কাজ করছেন প্রিয়াঙ্কা। এরই মধ্যে প্রকাশিত হয়েছে প্রিয়াঙ্কা অভিনীত ‘উই ক্যান বি হিরোস’ সিনেমার টিজার। রবার্ট রড্রিগেজ পরিচালিত এ সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ২০২১ সালের ১ জানুয়ারি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।