ঢাকাবুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

কাশবনে ঘুরতে গিয়ে সম্ভ্রম হারালো তরুণী

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৮, ২০২২ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

উত্তরার দিয়াবাড়িতে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। গাজীপুরের টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) মো. মনির হোসেন গণমাধ্যমকে বলেন, বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পায় পুলিশ। পরে টঙ্গীর আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়।
মনির হোসেন বলেন, তরুণীর অভিযোগ মঙ্গলবার রাতে দুই যুবক দিয়াবাড়ির কাশবনে তাকে ধর্ষণ করেছে। কিন্তু তরুণীর বয়ান একেক সময় একেক রকম ছিল। পরে তাকে তুরাগ থানায় হস্তান্তর করা হয়।

তুরাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম গণ মাধ্যমকে বলেন, উক্ত ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি জিডি করেছে, যার নম্বর-১৬৪৯ (২৮-০৯-২০২২)।

তিনি বলেন, তরুণীর বক্তব্যে ভিন্নতা রয়েছে। আমরা সংশ্লিষ্ট এলাকার সিসিটিভি ফুটেজ দেখে বিস্তারিত তদন্ত করব। তরুণীর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

শরিফুল ইসলাম বলেন, তরুণীর বাসা ময়মনসিংহ, তবে তিনি তার স্বামীর সঙ্গে টঙ্গীতে থাকতেন। তরুনী জানিয়েছেন, স্বামীর সাথে তার সম্পর্ক ভাল ছিলনা। গতকাল তিনি ময়মনসিংহ থেকে ঢাকায় এসেছেন।

তদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান শরিফুল ইসলাম।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।