ঢাকাসোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রী মিলনের সময় দেখে ফেলায় শ্যালিকাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১২, ২০২২ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

স্ত্রীর সঙ্গে মিলনের সময় দেখে ফেলায় রেগে গিয়ে শ্যালিকাকে কৌশলে হত্যা করার অভিযোগে দুলাভাইয়ে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের নাগেশ্বরীতে। গ্রেফতারকৃত দুলাভাই নাগেশ্বরী উপজেলার আশকর নগর  গ্রামের এরশাদ আলীর ছেলে আব্দুল গনি। নিহত শ্যালিকা একই গ্রামের বাবু মিয়ার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী হাফছা আকতার খুশি।

রবিবার (১১ সেপ্টেম্বর) বিকালে খুশির নিজ শয়ন কক্ষে এই হত্যাকাণ্ড ঘটে। পরে নাগেশ্বরী থানার পুলিশ রাতে মরদেহ উদ্ধার ও দুলাভাই আব্দুল গনিকে আটক করে থানায় নিয়ে আসে। পরদিন সোমবার সকালে নিহত খুশির বাবা বাদি হয়ে আব্দুল গনিকে আসামি করে  একটি হত্যা মামলা দায়ের করেন। এর আগে পুলিশের কাছে এ হত্যার দায় স্বীকার করে গনি।

মামলা সুত্রে জানা যায়, আব্দুল গনির সঙ্গে চলতি মাসের ৪ তারিখে খুশির চাচাতো বোন আঙ্গুয়ারার সবিয়ে হয়। বিয়ের পর শ্বশুর বাড়িতে বেড়াতে আসে আব্দুল গনি। শ্বশুর বাড়িতে রাতে ঘুমানোর জায়গা না থাকায় খুশি যে বাড়িতে থাকে সে বাড়িতে নববিবাহিত বউ নিয়ে থাকত গনি। এ সময় স্বামী-স্ত্রীর গোপন অভিসার দেখে ফেলে খুশি। এই রাগে খুশিকে মারপিট করার পরিকল্পনা করে গনি। পরিকল্পনা মোতাবেক রবিবার বিকালে খুশিকে একা পেয়ে ঘরে ডেকে নিয়ে গিয়ে বিছানায় ফেলে শ্বাসরোধ করে হত্যা করে সে। পরে বিষয়টি ভিন্নখাতে পরিচালিত করার জন্য খুশির মরদেহ ঘরের আড়ায় ঝুলিয়ে রাখে গনি।

জানা যায় খুশির বাবা ঢাকায় প্লাস্টিকের খারখানায় কাজ করেন। পারিবারিক কলহের জেরে তিনমাস আগে খুশির মা বাবার বাড়ি চলে যান। সেই থেকে আশকর নগর গ্রামের ফুপুর বাড়িতে তিন বোনসহ থাকতো খুশি।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবিউল হাসান জানান, সোমবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং গ্রেপ্তারকৃত আব্দুল গনিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।