ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

ঘুমন্ত দম্পতির ওপর হামলা, গুরুতর জখম স্বামী-স্ত্রী।

অনলাইন ডেস্ক
এপ্রিল ৯, ২০২৪ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর পল্লবীতে ঘরে ঢুকে এক ঘুমন্ত দম্পতির ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় দুর্বৃত্তদের হামলায় ঘরে থাকা ইদ্রিস আলীর হাতের আঙ্গুল কেটে যায় এবং তার স্ত্রী চাঁদনীর কান ছিঁড়ে যায়। তাদেরকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

সরেজমিনে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে কাতরাচ্ছেন ইদ্রিস আলী। বিড়বিড় করে বলছেন, কারা কারা তার এই অবস্থার জন্য দায়ী। তখনও জ্ঞান ফেরেনি স্ত্রী চাঁদনীর।

জানা গেছে, সোমবার (৮ এপ্রিল) ভোরে সেহরি খেয়ে সস্ত্রীক ঘুমিয়েছিলেন। এসময় স্থানীয় সন্ত্রাসী ইয়াসিনের নেতৃত্বে হামলা হয় ইদ্রিসের ঘরে। দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। পরে তাদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয় পরিবারের সদস্যরা।

পরিবারের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে স্থানীয় প্রভাবশালী কয়েকজন এ হামলা চালিয়েছে। হামলাকারীদের সাথে বিভিন্ন ইস্যুতে ঝামেলা চলছিল ইদ্রিসের। তাকে শায়েস্তা করতেই এই হামলা করা হয়েছে। হামলাকারীরা স্থানীয় রাজনীতিবিদদের ছত্রছায়ায় নানা অপকর্মে লিপ্ত বলেও অভিযোগ স্থানীয়দের।

এ ঘটনায় সোমবার রাতেই ইয়াসিন, আল আমিন, সোলেমান, আলী ও মান্নানের নাম উল্লেখ করে পল্লবী থানায় মামলা দায়ের করা হয়। ইতোমধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

পল্লবী থানার উপ-পরিদর্শক অঙ্কুশ কুমার দাস বলেন, প্রাথমিকভাবে মারামারি সংশ্লিষ্ট বিরোধ নিয়ে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। র‍্যাবের সহযোগিতায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্তে ঘটনার আরও বিস্তারিত জানা যাবে। মূল আসামি ইয়াসিনকে ধরতে পুলিশি অভিযান চলছে বলে জানান এই কর্মকর্তা।

/এমএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।