ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বিআরটিসি বাসের নিচে পিষ্ট হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ৪ জন নিহত

অনলাইন ডেস্ক
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরে বিআরটিসি বাসের নিচে পরে পিষ্ট হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ৪ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীরবন্দর বাজারে এই দুর্ঘটনা ঘটে। দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা তারিকুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করেছেন।

এই ঘটনায় স্থানীয় জনতা মহাসড়ক ২ ঘণ্টা অবরোধ করে রাখে। যান চলাচলে চরম দুর্ভোগ ঘটে। তবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান হাসান জানান, সকালে দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী বিআরটিসি দ্রুতগতির একটি বাস (ঢাকা মেট্রো ব- ১৫-৫৪৯৩) রানীরবন্দর বাজারে পৌঁছালে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী চার্জারভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানে থাকা ৪ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। এসময় সামনে দাঁড়িয়ে থাকা আরও একটি ভ্যান ওই বাসের ধাক্কায় দুমড়েমুচড়ে যায়। এতে আরও ৩ জন আহত হন।

খবর পেয়ে থানা পুলিশ,দশমাইল হাইওয়ে থানা ও চিরিরবন্দর ফায়ার সার্ভিস উদ্ধার কাজ সম্পন্ন করে। তবে এখনও নিহতদের নাম ঠিকানা জানা যায়নি। তাদের মধ্যে ২ জন আদিবাসী চাকমা সম্প্রদায়ের রয়েছেন বলে জানা গেছে। তারা মধু ব্যবসায়ী ছিলেন। বাকি ২ জন স্থানীয় বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে গেছে।

এই দুর্ঘটনার পর সকাল সোয়া ৯টা পর্যন্ত ঘটনাস্থলে স্থানীয় জনতা স্পিডব্রেকার ও স্থায়ীভাবে ট্রাফিক ব্যবস্থা চালুর দাবিতে সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ও স্থানীয় প্রশাসন উপস্থিত হয়ে যান চলাচল স্বাভাবিক করার করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।