ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণায় যান আটকে চাঁদাবাজি, যাত্রীদের নির্যাতনের অভিযোগ।

অনলাইন ডেস্ক
এপ্রিল ১০, ২০২৪ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোণার মোহনগঞ্জে ঈদে বাড়ি ফেরা যাত্রীবাহী যান রাস্তায় আটকে চাঁদাবাজি ও যাত্রীদের নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মোহনগঞ্জ থানায় ১০ জনকে আসামি করে একটি মামলা হয়েছে।

মোহনগঞ্জ-সুনামগঞ্জের ধর্মপাশা সড়কের মোহনগঞ্জ উপজেলার সামাইকোনা এলাকায় এই চাঁদাবাজির ঘটনায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয়ের আরও ৫ জনকে আসামি করা হয়েছে। মোহনগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) তাজুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

আসামিরা হচ্ছে— মোহনগঞ্জ উপজেলার কলুংকা গ্রামের মো. সাইকুল ইসলাম (২২), একই গ্রামের মামিন মিয়া (২১), মো. বিজয় মিয়া (২০), মো. রফিক মিয়া (২২) ও মো. রাসেল মিয়া (২২)।

আহত দুই যাত্রী হচ্ছে— উপজেলার বারঘর নোয়াগাঁও গ্রামের মো. পবিন মিয়া (২৫) ও সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মো. রিয়াজিবুর রহমান (৩৩)। তারা মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

মোহনগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) তাজুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে ঈদে বাড়িতে যাওয়া যাত্রী নিয়ে ঢাকা থেকে ধর্মপাশার উদ্দেশে রওনা হন পিকআপভ্যান চালক পরাণ। পথে নেত্রকোণার মোহনগঞ্জের সামাইকোনা সেতুর ওপর পৌঁছলে কয়েকজন যুবক তার গাড়ি থামায়। ওই যুবকেরা আগে থেকেই সেখানে বিভিন্ন যান থেকে চাঁদা তুলছিল। তখন পরাণের কাছে ১০০ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে চালকের আসনে থাকা পরাণকে গাড়ি থেকে টেনে–হিঁচড়ে বের করে মারধর শুরু করে ওই যুবকরা। এ সময় যাত্রীরা প্রতিবাদ করলে তাদের ওপর হামলা চালায় ওই চাঁদাবাজরা। এতে দুজন যাত্রী আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে মোহনগঞ্জ হাসপাতালে পাঠায়।

তাজুল ইসলাম আরও জানান, ঘটনার সময় ৯৯৯ নাম্বারে ফোন করলে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যায়। এসময় পুলিশের উপস্থিতি দেখে চাঁদাবাজরা পালিয়ে যায়। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।