ঢাকামঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ফটিকছড়ি ও হাটহাজারীতে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের মেলা অনুষ্ঠিত।

ইউনুস মিয়া, চট্টগ্রাম প্রতিনিধি।
নভেম্বর ২৪, ২০২০ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামে হাটহাজারী ও ফটিকছড়ি উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের মেলা পৃথক ভাবে আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়েছে।

হাটহাজারীঃ মঙ্গলবার সকাল ১০ টার সময় হাটহাজারী উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এ বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমিন।
মেলায় আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তার বেগম মুক্তা,উপজেলা সহকারী ভুমি কমিশনার শরিফ উল্ল্যাহ,মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল আজম,হাটহাজারী সরকারি কলেজের অধ্যক্ষ গুল মোহাম্মদ,কাটিরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিমুল মহাজন,হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আলী আহম্মদ প্রমুখ।

এ মেলায় মাদ্রাসায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে হাটহাজারী পার্বতী সরকারী মডেল উচ্চ বিদ্যালয় জোবরা উচ্চ বিদ্যালয়, মেখল উচ্চ বিদ্যালয়সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহন করে।

ফটিকছড়িঃ এদিকে, ফটিকছড়িতে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফটিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মো: আবু তৈয়ব, এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফিন,জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর উদ্যোগে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এ মেলার আয়োজন করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।