ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে ভোটগ্রহণ শেষে চলছে গণনা

অনলাইন ডেস্ক
জানুয়ারি ৭, ২০২৪ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুরে ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে ভোট গণনা। রোববার (০৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ব্যালট পেপারের মাধ্যমে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শীতের সকালে ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ে ভোটারদের উপস্থিতি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুরে ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে ভোট গণনা। রোববার (০৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ব্যালট পেপারের মাধ্যমে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ছবি: সময় সংবাদ

ফরিদপুরের চারটি আসনে মোট ভোটার ১৬ লাখ ৫১ হাজার ৬৯৩ জন। চারটি আসনে দলীয় ও স্বতন্ত্র মিলে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে বিজিবি, সেনাবাহিনী, আনসার, র‌্যাব, পুলিশ সব মিলিয়ে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার হয়। ৩৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১০ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, চার জন জজ নিয়োজিত ছিলেন। এছাড়া বিজিবি, র‌্যাব ও সেনাবাহিনী স্টাইকিং ফোর্স কাজ করেছে।

এদিকে ফরিদপুর-৩ আসনের সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের রনকাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে নৌকার সমর্থকদের হামলায় আহত হয়েছে বেশ কয়েকজন। এছাড়াও কয়েকটি স্থানে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা ও হুমকি ধামকির ঘটনা ঘটে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।