ঢাকাশনিবার , ১৩ জানুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

স্থগিত হওয়া ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে নৌকা প্রার্থীকে জয়ী ঘোষনা।

অনলাইন ডেস্ক
জানুয়ারি ১৩, ২০২৪ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

ব্যালট ছিনতাইয়ের ঘটনায় স্থগিত হওয়া ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে বেসরকারিভাবে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি। তিনি নৌকা প্রতীকে ৫৪ হাজার ৪৯১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ৫৬৬ ভোট।
শনিবার (১৩ জানুয়ারি) গৌরীপুর উপজেলা নিয়ে গঠিত ময়মনসিংহ-৩ আসনে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়; একটানা চলে বিকাল ৪টা পর্যন্ত। এরপর বিকেল ৫টার দিকে বেসরকারিভাবে এ  ফলাফল ঘোষণা করা হয়। ময়মনসিংহ-৩ আসনে মোট ভোট পড়েছে ৫৫ দশমিক ২৮ শতাংশ।
জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিন (৭ জানুয়ারি) ভোট গ্রহণ চলাকালে ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে দুর্বৃত্তরা ব্যালট ছিনতাই করলে ওই কেন্দ্রের ভোট গ্রহণ বাতিল করা হয়। পরে নির্বাচন কমিশন ১৩ জানুয়ারি ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করে।
নিলুফার আনজুম পপি প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও সাবেক ছাত্রলীগ নেতা প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী। তিনি ২০২২ সালের শেষ দিকে আওয়ামী লীগের গৌরীপুর উপজেলার সম্মেলনে সভাপতি হিসেবে নির্বাচিত হন। তার শ্বশুর অ্যাডভোকেট জহিরুল হক ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।