ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

হাজার টাকার নোট আর জিলাপির কাছে বিক্রি হয়ে গেছে আমি হিরো আলমের ভক্তরাও

অনলাইন ডেস্ক
জানুয়ারি ৯, ২০২৪ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

হাজার টাকার একটি করে নোট আর জিলাপির পোটলার কাছে হিরো আলমের ভক্তরাও বিক্রি হয়ে যেতে পারে ভাবতেও পারিনি। ভোট কেন্দ্রের পাশে টাকা আর জিলাপির পোটলা নিয়ে বসে ছিল প্রতিদ্বন্দ্বী ঈগল মার্কার কর্মীরা। আমার কাছে প্রমান আছে উল্লেখ করে এমন মন্তব্য করেছেন বগুড়া-৪ আসনের বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম।

রবিবার (০৭ জানুয়ারি) রাতে নির্বাচনের ফলাফল ঘোষণার পর নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বগুড়া জেলা জাসদের সভাপতি বর্তমান সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন ৪২ হাজার ৭৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বিএনপির সাবেক সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লা। তিনি ঈগল প্রতীকে ৪০ হাজার ৬১৮ ভোট পেয়েছেন। আর হিরো আলম পেয়েছেন ডাব প্রতিকে ২ হাজার ১৭৫।

নির্বাচনের নানা অনিয়মের অভিযোগ তুলে হিরো আলম বলেন, এই ফলাফল আমি মানি না।

ডা. জিয়াউল হক মোল্লার বিরুদ্ধে নানা অভিযোগ করে তিনি বলেন, ভোট কেন্দ্রের পাশে জিলাপির পোটলা নিয়ে বসে ছিল। তারা কালো টাকা ছড়িয়ে নির্বাচনকে প্রভাবিত করেছে। ভোটারদের হাতে হাতে হাজার টাকার নোট আর জিলাপির পোটলা দিয়েছে, আমার কাছে ছবি এবং প্রমাণ আছে। ছবিসহ বিষয়গুলো নির্বাচন কমিশন, জেলা প্রশাসকসহ বিভিন্ন জায়গায় পাঠিয়েছি। টাকার লোভে আওয়ামী লীগের নেতাকর্মীরাও বিএনপি নেতার ঈগলের ভোট করেছে।

নির্বাচনে জয়ী রেজাউল করিম তানসেনের ফলাফল নিয়ে আলোচিত-সমালোচিত এই ইউটিউবার বলেন, উপনির্বাচনে আমাকে তানসেনের সাথে ৮২০ ভোটে হারানো হয়েছিল। এবারও ঈগল মার্কার প্রার্থীকে প্রায় ২ হাজার ভোটের ব্যবধান দেখানো হয়েছে।

বাংলাদেশ কংগ্রেসের এই প্রার্থী বলেন, তানসেনের কোনো ভোট নেই। দুপুরের খাবারের বিরতির সময় সিল মারা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।