ঢাকামঙ্গলবার , ১১ আগস্ট ২০২০
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

মেজর সিনহা হত্যার সাথে সংশ্লিষ্টতা পাওয়ায় তিনজন গ্রেপ্তার ।

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ১১, ২০২০ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যার ঘটনায় তিন সাক্ষীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

তারা তিনজনই টেকনাফ থানায় পুলিশের দায়ের করা দুটি মামলার সাক্ষী।

মঙ্গলবার দুপুরে টেকনাফ উপজেলার বাহারছড়া এলাকা থেকে গ্রেপ্তারের পর তিনজনকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেছে তদন্তকারী সংস্থা র‌্যাব ।
গ্রেপ্তাররা হলেন- মো. নুরুল আমিন, মো. নেজামুদ্দিন ও মোহাম্মদ আয়াজ। তারা তিনজনই টেকনাফের বাহারছড়া ইউনিয়নের মারিশবুনিয়া এলাকার বাসিন্দা বলে র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন।

র‌্যাব -১৫-এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। এ ছাড়া র‌্যাব সদর দপ্তর থেকে পাঠানো একটি খুদে বার্তায়ও বিষয়টি জানানো হয়েছে।

বিকেলে পাঠানো খুদে বার্তায় বলা হয়েছে, ‘মেজর (অব.) সিনহা হত্যা মামলায় কক্সবাজারের বাহারছড়া এলাকার মো. আয়াছ, মো. নুরুল আমিন, মো. নাজিমুদ্দিন নামে তিনজনকে গ্রেপ্তার করে র‌্যাব , আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে।’

এদিকে আদালতের নির্দেশে চারটি মামলায়ই এখন তদন্ত করছে র‌্যাব। এরইমধ্যে পুলিশের তিন মামলায় গ্রেপ্তার সিফাত ও শিপ্রাকে জামিন দিয়েছে আদালত।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।