ঢাকাশুক্রবার , ৫ এপ্রিল ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

মেট্রোরেলের ঠিকাদারি প্রতিষ্ঠানে ডাকাতি, মালামাল ও টাকা লুট।

অনলাইন ডেস্ক
এপ্রিল ৫, ২০২৪ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর উত্তরার দিয়াবাড়ি এলাকায় মেট্রোরেলের ঠিকাদারি প্রতিষ্ঠান ‘সিনো হাইড্রো কোম্পানির’ ওয়ার্কশপে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় রূপনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ৮ থেকে ১০ জনের একটি দল ছুরি, চাপাতি ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে ওয়ার্কশপে ঢুকে পড়ে। এ সময় ওয়ার্কশপটিতে ১০ জন কর্মী ছিলেন। একপর্যায়ে দূর্বৃত্তরা সেখানকার নিরাপত্তারক্ষী ও শ্রমিকদের বেঁধে ফেলে। সেখানে থাকা আনুমানিক ১ লাখ ১০ হাজার টাকা লুটে নেয় তারা। এছাড়া ওয়ার্কশপের ভেতর থাকা মালপত্রও নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে পল্লবী জোনের সহকারী কমিশনার শাহীদুল ইসলাম বলেন, এ ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এছাড়া আশেপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। প্রযুক্তির সহায়তায় খুব দ্রুতই জড়িতদের গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।