ঢাকাবৃহস্পতিবার , ২ জুন ২০২২
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

সরকারের লুটপাট ও দুর্নীতির কারণে এই ভরা মৌসুমে চালের দাম বেড়েছে।মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক
জুন ২, ২০২২ ১২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের লুটপাট ও দুর্নীতির কারণে এই ভরা মৌসুমে চালের দাম বেড়েছে।

আজ বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ‘বাংলাদেশের কৃষি বিপ্লব-শহীদ জিয়ার নীতি-কর্মসূচি’ শীর্ষক সেমিনারে বক্তব্যকালে এমন কথা বলেন মির্জা ফখরুল ইসলাম।

তিনি বলেন, এখন তো ভরা মৌসুম, এখন তো বোরো বের হচ্ছে। এই সময় চালের দাম কমে আসার কথা। কিন্তু এই সময় আবার চালের দাম বাড়ছে। এখানে আবার কারসাজি। এভাবে তারা জনগণের পকেট কাটবে।

আওয়ামী নেতাদের ভাষাতেই আওয়ামী লীগের সংস্কৃতি সম্পর্কে ধারণা দেয় উল্লেখ করে ফখরুল বলেন, জিয়াউর রহমানকে এরা মুছে ফেলতে চায়, তার নাম মুছে ফেলতে চায়। যার যতটুকু অবদান আছে ততটুকু আমরা স্বীকার করি। এটা আমাদের জিয়াউর রহমান শিখিয়েছেন, ম্যাডাম (খালেদা জিয়া) শিখিয়েছেন। আর তারা প্রতিনিয়ত আমাদের নেত্রীবৃন্দকে হেয়, অবজ্ঞা করে খারাপ কথা বলে। আমি একটা কথা পরিষ্কার করে বলতে চাই, ভাষার পরিবর্তন করেন।

জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল আয়োজিত এই সেমিনারে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আবু জাফর কেনেডি, বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টুসহ কৃষকদলের বিভিন্ন স্তরের নেতারা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।