ঢাকাসোমবার , ২ জানুয়ারি ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীকে নির্যাতনের অভিযোগে পরিদর্শক স্বামী বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ২, ২০২৩ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

যশোরে শাহাজাদী আক্তার নামে পুলিশের নারী উপপরিদর্শককে (এসআই) নির্যাতনের অভিযোগে পুলিশ পরিদর্শক স্বামী কামরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আজ সোমবার (২ জানুয়ারি) বিকালে ঝিনাইদহ পিবিআই পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, ‘কামরুজ্জামানের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক তদন্তে শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।’

গত ৩১ ডিসেম্বর অ্যাডিশনাল ডিআইজি বেলাল উদ্দিন সাক্ষরিত অফিস আদেশে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। অফিস নোটিশে স্ত্রীকে নির্যাতনের কথা উল্লেখ না করলেও বিভাগীয় শৃঙ্খলা পরিপন্থি কার্য ও অসদাচরণে অপরাধ উল্লেখ করা হয়েছে।

গত শুক্রবার রাতে যশোর শহরের খড়কি এলাকার বাড়িতে পুলিশ পরিদর্শক কামরুজ্জামান তার স্ত্রী যশোর সদর জুডিশিয়াল কোর্টের উপ পরিদর্শককে (এসআই) শাহাজাদী আক্তারকে এলোপাতাড়িভাবে মারপিট ও ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন। শাহাজাদী আক্তার ২৫০ শয্যা যশোর জেনারেল হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন। যৌতুকের মামলা তুলে নিতে নির্যাতন করা হয়েছে বলে দাবি করেছেন শাহাজাদী আক্তার।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন পুলিশ পরিদর্শক কামরুজ্জামান। ঘটনাটি দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি শিরোনামে আসে। বিষয়টি পুলিশ বিভাগের সর্বোচ্চ পৌছেলে তার বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশ পরিদর্শক কামরুজ্জান ঝিনাইদহ পিবিআই (পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো) কর্মরত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।