ঢাকামঙ্গলবার , ৭ নভেম্বর ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ট্রিপল এক্স’ তারকা ভিন ডিজ়েলের সন্তানের মা হতে চান দীপিকা!

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ৭, ২০২৩ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

সাধারণ মেপে কথা বলেন। বিতর্কিত কোনও মন্তব্য সাধারণত করেন না দীপিকা পাড়ুকোন। তবে সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর সিজ়ন ৮-এর প্রথম পর্বের অতিথি হয়ে আসেন। সেখানেই নিজের করা বেশ কিছু মন্তব্যের কারণে, না চাইতেই বিতর্কে জড়িয়ে পড়লেন বলিউডের ‘মস্তানি’। অভিনেত্রী কর্ণের কাছে স্বীকার করেন, রণবীর সিংহের সঙ্গে সম্পর্কে থাকাকালীন বেশ কিছু পুরুষের সঙ্গে মেলামেশা করেছেন তিনি। তবে মন থেকে একমাত্র রণবীরের প্রতিই আকর্ষণ অনুভব করতেন তিনি। দীপিকার এমন স্বীকারোক্তি শুনে ‘রে রে’ করে ওঠেন সমাজের নীতিপুলিশরা। একাংশ বলেই দেন দীপিকা স্ত্রী হিসাবে ‘রেড ফ্ল্যাগ’। এই ঘটনার পর ফের চর্চায় অভিনেত্রী। কারণ এ বারও দীপিকার করা মন্তব্যে। তিনি জানান, নিজের সহ-অভিনেতা ‘ট্রিপল এক্স’ তারকা ভিন ডিজ়েলের সন্তানের মা হতে চান!

দীপিকার হলিউডে অভিষেক ঘটে ২০১৭ সালে ‘এক্সএক্সএক্স: দ্য জ়েন্ডার কেজ’ ছবির মাধ্যমে। এই ছবিতে ভিন ডিজ়েলের সঙ্গে দীপিকার জমাটি রসায়ন নজর কেড়েছিল অনেকের। সেই সময় আমেরিকার জনপ্রিয় এলেন ডিজেনেরসের টক শোয়ে হাজির হন দীপিকা। এলেন দীপিকার কাছে জানতে চান, “ছবিতে তো বেশ রোম্যান্স করতে দেখা গিয়েছে তোমাদের। তা এখনও চলছে। তোমার মুখ দেখে আমি কিছু আন্দাজ করতে পারছি। তবে কী সত্যি কিছু?” টোল ফেলা গালে হেসে দীপিকা বলেন, ‘‘আগুন না থাকলে কি ধোঁয়া হয়?’’ যদিও সেই সময় রণবীরের সঙ্গে সম্পর্কে ছিলেন দীপিকা। দিন কয়েক আগে কর্ণের শোয়ে এসে দীপিকা জানান ২০১৫ সালেই রণবীরের সঙ্গে চুপিচুপি বাগ্‌দান সেরে ফেলেন অভিনেত্রী। তার পরই এলেনের শোয়ে গিয়ে দীপিকা জানান, তিনি ভিনের সন্তানের মা হতে চান। এলেন তাঁর ও ভিনের মধ্যে সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলে দীপিকা বলেন, ‘‘সবই আমার মাথায় চলছে। হ্যাঁ, আমার মাথায় হয়তো চলছে ভিন ডিজেলের সঙ্গে সুন্দর বাচ্চাদের জন্ম দিই।’’ কর্ণের শো থেকে ঘুরে যাওয়ার পর সমাজমাধ্যমে ভাইরাল অভিনেত্রীর পুরনো এই ভিডিয়ো।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।