ঢাকারবিবার , ১৭ মার্চ ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

আজ বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী, ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা।

অনলাইন ডেস্ক
মার্চ ১৭, ২০২৪ ১০:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকীতে ধানমন্ডি-৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (১৭ মার্চ) সকাল ৭টার দিকে ধানমন্ডি ৩২ নম্বরে পৌঁছান প্রধানমন্ত্রী। পরে সেখানে দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি। এরপর হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। বিউগলের সুরে জাতির জনকের প্রতি জানানো হয় রাষ্ট্রীয় শ্রদ্ধা। দেয়া হয় রাষ্ট্রীয় সালাম। এসময় ছোট বোন শেখ রেহানাও প্রধানমন্ত্রীর সাথে ছিলেন।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানিয়ে সেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে নীরবতা পালন করেন প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া করেন শেখ হাসিনা। পরে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের নিয়ে দলের পক্ষ থেকে আবারও ফুলের শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা।

উল্লেখ্য, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতেও আজ শ্রদ্ধা নিবেদন করবেন প্রধানমন্ত্রী। হেলিকপ্টারযোগে সেখানে যাবেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

/এআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।