ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

নিজের খ্যাতিটাও মাঝে মাঝে গলার কাঁটা মনে হয়: মমতাজ।

অনলাইন ডেস্ক
জানুয়ারি ১৭, ২০২৪ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

সদ্য অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীক নিয়েও হারের মুখ দেখেছেন, এর পর থেকে সময়টা ভালো যাচ্ছে না সংগীতশিল্পী ও রাজনীতিক মমতাজ বেগমের। একাধিকবার প্রতিপক্ষের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন এই ফোক সম্রাজ্ঞী!

এ নিয়ে নিজের ফেসবুকেও সরব মমতাজ। সোমবার (১৫ জানুয়ারি) রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে নেতাকর্মীদের উদ্দেশে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। যে স্ট্যাটাসে তার বিরুদ্ধে নানা অপপ্রচার ও অপবাদ নিয়ে কথা বলেন।

সুনাম নষ্ট হওয়ার ভয়ে অনেক অত্যাচার সহ্য করেন জানিয়ে ওই স্ট্যাটাসে মমতাজ লিখেন,‘নিজের খ্যাতিটাও মাঝে মাঝে গলার কাঁটা মনে হয়। সুনাম নষ্ট হবে এই ভয়ে মুখ বুজে কত যে অত্যাচার সহ্য করতে হয় তা আমি আর আল্লাহ ছাড়া কেউ জানেনা।’

মমতাজের অর্জন ধ্বংস করতে কেউ উঠেপড়ে লেগেছে জানিয়ে মমতাজ এসময় আরো লিখেন,“যা কিছু অর্জন করেছি তা আমার অনেক কষ্টের অর্জন। মা বাবা পীর মুর্শিদের দোয়াও আছে। আমার এই অর্জনের পিছনে নির্দিষ্ট কোনও ব্যক্তির হাত না থাকলেও আজ সেটাকে ধ্বংস করতে কতিপয় কিছু ব্যক্তি উঠে পড়ে লেগেছে। যারা কোনোদিনই আমার সুনাম, খ্যাতি, অর্জন, ভালো থাকা কোনোভাবেই সহ্য করতে পারে নাই, তবুও আমি আমার সাধ্যমতো তাদেরকে সম্মান ও সহযোগিতা করে আসছি, কিন্তু লাভ হয়নি!সুযোগ বুঝে ঠিকই আমাকে টেনে হিচড়ে নিচে নামিয়ে দিচ্ছে।”

নিজের কষ্টের কথা জানিয়ে বাংলার এই ফোক সম্রাজ্ঞী আরো লিখেন,“কষ্টটা হলো আমি যা না, আমি যা করিনি সেই অপবাদ আমাকে দিচ্ছে শুধু মাত্র কিছু অর্থ সার্থের বিনিময়ে। আমি জানি সত্যটা ঠিকই একদিন এ দেশের মানুষ জানবে শুধু সময়ের অপেক্ষামাত্র। আল্লাহ তুমি এই স্বার্থপর মানুষ গুলো কে হেদায়েত দান করো।”

মানিকগঞ্জ-২ আসন থেকে এর আগে নৌকা প্রতীক নিয়ে দুই বার নির্বাচিত হয়েছিলেন মমতাজ। তবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুর কাছে হাড্ডাহাড্ডি লড়াইয়ে হেরে যান তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।