ঢাকারবিবার , ১ নভেম্বর ২০২০
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

পলাশবাড়ী প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন।

পাপুল সরকার, স্টাফ রিপোর্টার।
নভেম্বর ১, ২০২০ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ– পলাশবাড়ী উপজেলায় কর্মরত সকল সাংবাদিককে একপ্লাট ফরমে নিয়ে আসা ও এই পেশার শৃঙ্খলা ফিরিয়ে আনা ও হলুদ সাংবাদিকদের দৌরাত্ম বন্ধের লক্ষে গত ৫ মে ২০২০ ইং গাইবান্ধা ০৩ পলাশবাড়ী সাদুল্লাপুর আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করে দেয়।

৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিব কোন সভা আহবায়ন না করে সদস্য সংগ্রহ আহবান করে।ফলে মাননীয় সংসদ সদস্য মহোদয়কে অবমাননা ও অপমান করা হয়েছে বলে আহবায়ক কমিটির সংখ্যা গরিষ্ঠ ৫ সদস্য মনে করেন।

এমতবস্থায় মাননীয় সংসদ সদস্যের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন পুর্বক উল্লেখিত আহবায়ক কমিটির ৫ জন সংখ্যা গরিষ্ঠ সদস্যের সিদ্ধান্ত ক্রমে ৩০ অক্টোবর শুক্রবার আহবায়ক ও সদস্য সচিবের বিরুদ্ধে অনাস্থার মাধ্যমে নতুন করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সভায় ডাঃ আবুল কালাম আজাদকে আহবায়ক (দৈনিক নওরোজ) ও রফিকুল ইসলাম (বাংলাদেশ টুডে) কে সদস্য সচিব এবং মনজুর কাদির মুকুল(দৈনিক করতোয়া) সিরাজুল ইসলাম রতন (দৈনিক মানবজমিন ) আশরাফুল ইসলাম( আনন্দ টেলিভিশন) কে যুগ্ম আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সভায় আরো সিদ্ধান্ত ক্রমে উক্ত কমিটির আহবায়ক ডাঃ আবুল কালাম আজাদ ও সদস্য সচিব রফিকুল ইসলামের নিকট হতে আগামী ৭ নভেম্বর ২০২০ তারিখের মধ্যে পলাশবাড়ী উপজেলায় কর্মরত সকল সাংবাদিককে নিদ্ধারিত মুল্যে ফরম ক্রয় করে প্রেসক্লাবে ভর্তি হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো হয়েছে।

উক্ত কমিটি প্রকৃত পেশাদার সাংবাদিকদের তালিকা প্রস্তুত পুর্বক আগামী ৩০ ডিসেম্বর ২০২০ এর মধ্যে একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচনের ব্যাবস্থা গ্রহণ করবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।