ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশে ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে: ফিলিস্তিনি পর্যবেক্ষক

অনলাইন ডেস্ক
জানুয়ারি ৭, ২০২৪ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সারা দেশে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিকভাবে ভোট হয়েছে বলে জানিয়েছেন ফিলিস্তিন পর্যবেক্ষক দলের সিইও হিশাম এম ওয়াই কুহেইল।

রোববার রাজধানীর একটি হোটেলে ভোটগ্রহণ শেষে এক ব্রিফিংয়ে এসব পর্যবেক্ষণে তথ্য জানান তিনি।

এ সময় হিশাম এম ওয়াই কুহেইল বলেন, ‘সারা দেশে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিকভাবে ভোটগ্রহণ হয়েছে। বাংলাদেশের নির্বাচন প্রক্রিয়া আন্তর্জাতিকমানের। আমরা ভোটারদের সাথে কথা বলেছি তারা খুবই খুশি ছিল।আইনশৃঙ্খলা পরিস্থিতি ছিলো খুবই ভালো। ভোটাররা নির্বিঘ্নে ভোট দিতে পেরেছেন।’

এই পর্যবেক্ষক আরও জানান, বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোনো ধরনের সহিংসতা চোখে পড়েনি। কেউ জোরপূর্বক ভোট দেওয়ার জন্য বাধ্য করেনি।

অনেক মিডিয়ার উপস্থিতিতে ভোট হয়েছে। বাংলাদেশ ইলেকট্রলাম সিস্টেম খুবই ভালো। এছাড়া বাংলাদেশের রাজনৈতিক ব্যবস্থা খুবই ভালো। আইনশৃঙ্খলা পরিস্থিতি খুবই ভালো ছিল বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। সকাল ৮টা থেকে শুরু হয়ে নিরবচ্ছিন্ন এই ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। শুরু হয়েছে ভোট গণনা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।