ঢাকাবুধবার , ৭ সেপ্টেম্বর ২০২২
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

উত্তরায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৭, ২০২২ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর উত্তরায় প্রাইভেটকারের ধাক্কায় একজন নিহত হয়েছেন। নিহতের নাম দেলোয়ার হোসেন (৪৮)। নিহত দেলোয়ার গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার বাসিন্দা। তিনি রাজধানীর দক্ষিণখান এলাকায় পরিবার নিয়ে থাকতেন। মঙ্গলবার রাতে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে এ দুর্ঘটনা ঘটে।
আজ সকালে ডিএমপি’র উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বাসসকে এতথ্য নিশ্চিত করে বলেছেন, পুলিশ প্রাইভেটকারটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।
থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিব আল মাহফুজ জানান, মঙ্গলবার রাত পৌনে ৮ টার দিকে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে রাস্তা পার হওয়ার সময় একটি প্রাইভেটকারের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ উত্তরা নিউরোসাইন্স হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।