ঢাকারবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম সিটি মেয়রের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ।

মোঃ তাজুল ইসলাম কামরুল
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম করদাতা সুরক্ষা পরিষদের সভাপতি মোঃ নুরুল আবছার। গত সোমবার ২৮ ও ২৯ প্রকাশ্যে এক উঠান বৈঠকে সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র মোঃ রেজাউল করিম চৌধুরীর বিরুদ্ধে অশ্রাব্য ভাষায় আক্রমণাত্মক বক্তব্য প্রদান করেছেন।তার প্রতিবাদে আজ বিকাল তিনটার সময় সংরক্ষিত মহিলা কাউন্সিলর হুরে আরা বেগম বিউটি’র (চসিক ওয়ার্ড নং ১১,২৫,২৬) নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল অত্র ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এবং বিক্ষোভ সমাবেশে তিনি চট্টগ্রাম করদাতা সুরক্ষা পরিষদের সভাপতির বক্তব্যে প্রতি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন হালিশহর থানা আওয়ামী লীগের,যুগ্ম আহ্বায়ক, আবু তাহের, রেজাউল করিম কায়সার , উত্তর হালিশহর ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক, আবেদ মনছুর চৌধুরী, সালেহ আহমেদ ডিগল, সাবেক সদস্য মহানগর আওয়ামী যুবলীগ, সহ ওয়ার্ড ও থানা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।