ঢাকারবিবার , ৭ এপ্রিল ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

১৪৫ ধারা জারি থাকা স্বত্বেও রাতের আঁধারে ভূমি দস্যুরা গুঁড়িয়ে দিলো মসজিদ সাইনবোর্ড।

অনলাইন ডেস্ক
এপ্রিল ৭, ২০২৪ ৩:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ছবি: ভেঙ্গে ফেলার পূর্বে মসজিদ সাইনবোর্ড (বামে) ও সাইনবোর্ড ভেঙ্গে ফেলার পর বর্তমান (ডানে)


চট্টগ্রাম হালিশহর বি-ব্লক নতুন সাইট ৫ নং রোড ২ নং লেইনে মসজিদের জন্য প্রস্তাবিত হাউজিংয়ের পরিত্যাক্ত ৫নং প্লটটি থেকে আজ রাত আনুমানিক ২ টায় মসজিদের সাইনবোর্ডটি ভেঙ্গে নিয়ে গেছে এলাকার চিহ্নিত ভূমি দস্যুরা। খবর পেয়ে হালিশহর থানা এসআই মিনহাজ সরেজমিনে তদন্ত করে গেছেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আজ তারাবি নামাজের পর কিছু বহিরাগতদের মসজিদ স্থানটির আশেপাশে ঘুরাঘুরি করতে দেখা গেছে। রাতে জামিলুর রহমান প্রকাশ গরু জামালকে তার ছেলে বিএনপি নেতা তুহিনকে নিয়ে প্রস্তাবিত মসজিদ প্লটটির কাছকাছি দেখা গেছে বলে জানিয়েছে নাম প্রকাশ না কর শর্তে এলাকাবাসীরা।

আরও খবর: মসজিদের প্রস্তাবিত জায়গা দখলের চেষ্টায় বিএনপি কর্মী গরু জামাল।

উল্লেখ্য যে, ৩০ মার্চ তারাবি নামাজের পর প্লটটিতে বহু আগে থেকে নির্মিত বাঁশ ও টিন দিয়ে নির্মান করা মসজিদ ঘর ও সীমানা প্রাচীরটি ভেঙ্গে দিয়েছিলো এলাকার জামিলুর রহমান, মিজান ও যুগান্তর সাংবাদিক এম.এ কাউসারের নেতৃত্বে বহিরাগত ৮-১০ সন্ত্রাসী। এলাকার জনগন সেদিন রাতে তিন ভূমিদস্যু সহ বহিরাগতদের ঘেরাও করে ফেলেছিলো। পরে পুলিশ এসে এই তিন ভূমি দস্যুকে জনগনের ঘেরাও থেকে বের করে থানায় নিয়ে যায়।

উদ্ভুত পরিস্থিতির কারনে এলাকাবাসী ও ভূমি দস্যুরা মুখোমুখি অবস্থান করার কারনে এবং যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়িয়ে যাওয়ার জন্য গত ৫ এপ্রিল সংশ্লিষ্ট থানা প্লটটিতে ১৪৫ ধারা জারি করে এবং উভয় পক্ষকে প্লটটি থেকে দুরে থাকার জন্য বলা হয়।

বিস্তারিত আসছে………

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।