ঢাকাবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ফ্লাইওভারের নিচে তরমুজ ব্যবসা, উচ্ছেদ করল চসিক।

অনলাইন ডেস্ক
এপ্রিল ৪, ২০২৪ ২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

নগরের বিআরটিসির ফলমন্ডি থেকে স্টেশন রোড, নিউ মার্কেট মোড় হয়ে জুবলী রোডের আমতল এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন। 

বুধবার (৩ এপ্রিল) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযানে ফলমন্ডি এলাকার ফ্লাইওভারের নিচের অংশ অবৈধভাবে দখল করে তরমুজের আড়ত বসিয়ে জনদুর্ভোগ সৃষ্টি করায় তৎক্ষনাৎ আড়তগুলো অপসারণ করে অবৈধ দখলমুক্ত করা হয়।

একই সাথে অভিযানে ফলমন্ডি থেকে নিউমার্কেট এলাকায় অবৈধভাবে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করায় শতাধিক কাঠের চৌকি ও চেয়ার-টেবিল জব্দ করা হয়।

এ অভিযানের নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রেজাউল করিম, চৈতী সর্ববিদ্যা, শাহরীন ফেরদৌসী, স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন ও চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহীদ ইশরাক। এই পুরো অভিযানটি সমন্বয় করেন চট্টগ্রাম সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরীর একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম৷

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।