ঢাকাশনিবার , ৩০ মার্চ ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

মসজিদের প্রস্তাবিত জায়গা দখলের চেষ্টায় বিএনপি কর্মী গরু জামাল।

অনলাইন ডেস্ক
মার্চ ৩০, ২০২৪ ৫:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

বন্দর নগরী চট্টগ্রামের উত্তর হালিশহর বি-ব্লক নতুন সাইটের ৫ নং রোড মসজিদের জন্য হাউজিংয়ের প্রস্তাবিত একটি মসজিদের জায়গা দখল করার জন্য উঠে পরে নেমেছে জামিলুর রহমান প্রকাশ গরু জামাল, এম.এ কাউসার প্রকাশ লটারি কাউসার ও হাউজিং প্লটের দালাল নামে এলাকায় পরিচিত কাউসারের বড় ভাই মিজান।

জানা যায়, হালিশহর বি-ব্লক নতুন সাইট ৫ নং রোড ২ নং লেইনের  ৫নং প্লটটি হাউজিং কর্তৃক মসজিদের জন্য নির্ধারিত। সেই আঙ্গিকে উক্ত এলাকাবাসী নামাজের জন্য “বি-ব্লক নতুন সাইট জামে মসজিদ” নামে একটি সাইবোর্ড লাগিয়ে উক্ত প্লটে একটি ছোট ঘর তুলে অস্থায়ী মসজিদ তৈরী করে। কিন্তু আজকে ফজরের আগে অভিযুক্ত গরু জামাল ও তার সাঙ্গ-পাঙ্গরা উক্ত প্লটের চারদিকের সীমানা দেয়াল সহ নামাজের জন্য তৈরী ছোট ঘরটি ভেঙ্গ মাটির সাথে গুড়িয়ে দেয়।

সরজমিনে গিয়ে দেখা যায়, খেলা আকাশের নীচে এলাকার মানুষজন নামাজ আদায় করছেন।

এলাকাবাসী জানায়, এই গরু জামাল বহু আগে থেকেই মসজিদের জন্য প্রস্তাবিত প্লটটি অবৈধ ভাবে দখলের জন্য চেষ্টা চালিয়ে আসছে। জানা যায়, ১৯৯১ সাল থেকে গরু জামাল এলাকার অন্তত ৫-৬টি প্লট অবৈধভাবে দখল করে আছে।

মসজিদের ঘরটি ভেঙ্গে ফেলার কারনে এলাকাবাসীর মধ্যে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।