ঢাকাবৃহস্পতিবার , ১৮ জানুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

দুই ছাত্রীকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করলো দুই ছাত্রলীগ নেতা।

অনলাইন ডেস্ক
জানুয়ারি ১৮, ২০২৪ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের দুই ছাত্রীকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণের অভিযোগে মো. শাকিল সরদার (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রইম এন্ড অপস্) মো. রাসেলুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

রোববার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ফকিরহাটের জারিয়া এলাকা থেকে শাকিলকে গ্রেপ্তার করে পুলিশ। পরে মঙ্গলবার (১৬ জানুয়ারি) গভীর রাতে গোপালগঞ্জের কাশিয়ানী থানাধীন ভাটিয়াপাড়া গোল চত্বর এলাকায় অভিযান চালিয়ে অপর আসামি মেহেদী হাসানকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তার শাকিল সরদার ফকিরহাট উপজেলার জারিয়া-চৌমাথা এলাকার মোস্তাব সরদারের ছেলে। সে ফকিরহাট উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

অন্য আসামি মেহেদী হাসান একই এলাকার শেখ মাসুমমেল হকের ছেলে। ফকিরহাট থানায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, শনিবার বিকালে দুই বান্ধবী তাদের চাচাতো ভাই ও তার বন্ধুর সঙ্গে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ঘুরতে যায়। পরে সেখান থেকে রাত ১১টার খানজাহান আলী মাজার ঘুরে যাওয়ার সময় ফকিরহাটের জাড়িয়া চৌমাথা এলাকায় গতিরোধক অতিক্রম করার সময় তাদের আটক করে শাকিল ও মেহেদী তাদেরকে মারধর করতে থাকে। একপর্যায়ে শাকিল ও মেহেদী ওই ছাত্রীদেরকে পার্শ্ববর্তী একটি দোকানে নিয়ে দুই দফায় পালাক্রমে ধর্ষণ করেন। পরে তরুণীদের একজন ৯৯৯ ফোন দিলে রোববার এক তরুণীর বাড়ি থেকে তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠায় পুলিশ।

ফকিরহাট উপজেলা ছাত্রলীগের আহবায়ক জয়ন্ত কুমার দাস জানান, ছাত্রলীগ নেতা শাকিল সরদারকে দল থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।