ঢাকাশনিবার , ২ মার্চ ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

বেইলি রোডের পর এবার রাজধানীর ওয়ারীতে রেষ্টুরেন্টে আগুন।

অনলাইন ডেস্ক
মার্চ ২, ২০২৪ ৫:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর ওয়ারীতে একটি রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (১ মার্চ) রাতে ‘পেশওয়ারাইন’ নামের ওই রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম বলেন, আগুনের খবর পেয়ে সূত্রাপুর থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। রাস্তায় যানজটের কারণে সিদ্দিকবাজার থেকে আরও দুটি ইউনিট পাঠানো হয়। আগুন লাগার খবর আসে ১০টা ১৪ মিনিটে। ১০টা ৩২ মিনিটে ফায়ার সার্ভিস সেখানে পৌঁছায়। ১৬ মিনিটের মাথায় রেস্টুরেন্টে পৌঁছে ফায়ার এক্সটিংগুইশার ব্যবহার করে আগুন নেভানো হয়েছে।

তিনি বলেন, রেস্টুরেন্টটির কিচেনে আগুন লেগেছিল। তবে এই ঘটনায় কোনো হতাহত কিংবা বড় ধরনের ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

এর আগে, গতকাল বৃহস্পতিবার রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। যে ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জন মারা গেছেন।

আগুনে ২০ জন পুরুষ, ১৮ জন নারী ও আটজন শিশু মারা গেছেন‌। নিহতদের মধ্যে ৪০ জনের পরিচয় শনাক্ত করা গেছে। এদের ৩৮ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুজনের লাশ মর্গের ফ্রিজে রাখা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।