ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার একটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক
জানুয়ারি ৬, ২০২৪ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার একটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে ওই বিদ্যালয়ের (ভোটকেন্দ্রের) চারটি কক্ষ ক্ষতিগ্রস্ত হয়েছে। পুলিশ ভোটকেন্দ্রের প্রায় ৫০ গজ দূর থেকে পেট্রলের একটি খালি বোতল উদ্ধার করেছে।

শুক্রবার দিবাগত ভোর রাত সাড়ে ৪টার দিকে উপজেলার পড়শীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। বিদ্যালয়টি ভোটকেন্দ্রে হিসেবে নির্ধারিত। এ কেন্দ্রের ৯টি বুথে নারী ও পুরুষসহ ৪ হাজার ৬৫৮টি ভোট রয়েছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দিবাগত ভোর রাতে বিদ্যালয়ের পেছনের জানালা দিয়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়। আধাপাকা এই বিদ্যালয় ভবনের চারটি কক্ষের ওপরের টিনের চালা আগুনে পুড়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

গফরগাঁও থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, জরুরি সেবা ৯৯৯ এ খবর পেয়ে থানা পুলিশ ভোর ৫টার দিকে ঘটনাস্থলে যায়। র‍্যাব, বিজিবি, পুলিশ ও অন্যান্য আইনশৃঙখলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নির্বাচন বিরোধী নাশকতা মাথায় রেখে তদন্ত করা হচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।