ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয় আগুনে পুড়িয়ে দিল দুর্বৃত্তরা।

অনলাইন ডেস্ক
জানুয়ারি ৬, ২০২৪ ৪:৫৮ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর মহানগরীর টিএনটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পূর্ব চান্দনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গতকাল শুক্রবার রাতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নেভায়।

টিএনটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওসমান আলী বলেন, রাত ৩টার দিকে স্কুলের দপ্তরীর কাছ থেকে আগুন লাগার খবর পেয়ে তিনি পুলিশকে জানান। পুলিশের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে বিদ্যালয়ের ৯টি কক্ষের আসবাবপত্র পুড়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বাসন থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, অগ্নিকাণ্ডে পূর্ব চান্দনা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের আংশিক এবং টিএনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৯টি কক্ষ পুড়ে গেছে। গত সিটি কর্পোরেশন নির্বাচনে টিএনটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র ছিল।

আসন্ন নির্বাচনে ওই বিদ্যালয়ে ভোট কেন্দ্র নেই।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদল্লাহ আল আরেফিন বলেন, ধারণা করা হচ্ছে, স্কুলের জানালা দিয়ে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।