ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

রাজধানীতে দিনেদুপুরে যাত্রীবাহী বাসে আগুন

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ১৯, ২০২৩ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর গুলিস্তানে জিপিওর সামনে একটি বাসে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর ১টার দিকে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার লিমা খানম বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুর ১টায় আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। দুটি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি জানান, প্রাথমিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।
এর আগে এদিন সকাল ৮টার দিকে মোহাম্মদপুরে ১৩ নম্বর পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় হরতাল সমর্থকরা।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ ভূঁইয়া বলেন, আজিমপুর থেকে ছেড়ে আসা ১৩ নম্বর পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। চলন্ত বাসটি যখন শংকর আসে তখন আগুন দেয়। পরবর্তীতে মোহাম্মদপুর থানার আল মানার হাসপাতালের সামনে বাসের চালক ও স্থানীয়রা মিলে আগুন নেভায়।
উল্লেখ্য, বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। হরতাল শেষ হবে সন্ধ্যা ৬টায়। হরতাল শুরু হওয়ার আগেই রাজধানীতে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন দেয় হরতাল সমর্থকরা। এতে চারজন মারা গেছেন। ট্রেনের তিনটি বগি পুড়ে ছাই হয়ে গেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।