ঢাকাবৃহস্পতিবার , ৩ আগস্ট ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ
আজকের সর্বশেষ সবখবর

সৌদি আরবে কুমিল্লার যুবকের হাতে খুন গোলাপগঞ্জের যুবক।

অনলাইন ডেস্ক
আগস্ট ৩, ২০২৩ ৪:০১ পূর্বাহ্ণ
Link Copied!

সৌদি আরবে ছুরিকাঘাত করে রাবেল আহমদ (২৮) নামে সিলেটের গোলাপগঞ্জের এক যুবককে হত্যা করা হয়েছে।  শনিবার (২৯ জুলাই) সৌদি আরবের স্থানীয় সময় রাত ১১টার দিকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। রাবেল আহমদ গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের হাজিপুর শুকনা গ্রামের ফারুক আহমদের ছেলে।

এ ঘটনার পর তাৎক্ষণিক সৌদি আরবের আইনশৃঙ্খলা বাহিনী অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। তবে ওই যুবকের নাম জানা না গেলেও বাংলাদেশের কুমিল্লা জেলার বাসিন্দা বলে জানা গেছে।

সৌদি আরবে অবস্থানরত নিহত রাবেলের সহকর্মীদের বরাত দিয়ে রাবেলের বাবা ফারুক আহমদ জানান, শনিবার প্রবাসী রাবেল আহমদের সাথে রান্নার কাজ করাকে কেন্দ্র করে তার রুমমেট ওই যুবকের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাবেল রুম থেকে বের হয়ে আসে।

এরপর রাবেলকে রাস্তায় পেয়ে ওই যুবক উপর্যুপরি ছুরিকাঘাত করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। এরপর রোববার (৩০ জুলাই) বাংলাদেশ সময় সকালে তার মৃত্যু হয়। ঘটনার পর তাৎক্ষণিক সৌদি আরবের আইনশৃঙ্খলা বাহিনী তাকে গ্রেপ্তার
করে।

এদিকে রোববার সকালে রাবেলকে হত্যার খবর বাড়িতে আসলে তার আত্মীয় স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠে। স্বজনরা রাবেল হত্যায় জড়িত যুবকের সর্বোচ্চ শাস্তি দাবি করেন। সেই সাথে রাবেলের লাশ যাতে বাড়িতে আনার ব্যবস্থা করা হয় এজন্য বাংলাদেশ সরকারসহ সকলের সাহায্য কামনা করেন তারা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।