ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

বাংলাদেশে কবে আসছেন আতিফ আসলাম, জানালেন নিজেই।

বিনোদন ডেস্ক
এপ্রিল ১০, ২০২৪ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

পাকিস্তানি গায়ক আতিফ আসলামের জনপ্রিয়তা কেবল উপমহাদেশেই নয়, এর বাইরেও বিস্তৃত তার কন্ঠের জাদুতে বিমোহিত হওয়া ভক্তকুলের সংখ্যা। বলিউডের বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় প্লে-ব্যাকের সুবাদে রুপালি পর্দার নায়কদের ঠোঁটেও মিলেছে তার জাদুকরী গলার স্বর। এবার বাংলাদেশে এসে সরাসরি কনসার্টে ভক্তদের সাথে দেখা করবেন তিনি। আর সেটি হতে যাচ্ছে আগামী ১৯ এপ্রিল।

রোববার (৭ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গায়ক একটি পোস্ট করেন। অনেকটা অয়েল পেইন্ট ধাঁচের ডিজিটাল পোস্টারে আতিফের ছবির সাথে সেখানে লেখা রয়েছে তারিখসহ বাংলাদেশে কনসার্টের যাবতীয় তথ্য। গায়ক হ্যাশট্যাগ ব্যবহার করেছেন আর্ট অ্যান্ড মিউজিক ফ্যাস্টিভ্যাল।

গত ২৮ মার্চ নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছিলেন আতিফ। জানিয়েছিলেন তিনি বাংলাদেশে আসতে চলেছেন। তবে নির্দিষ্ট কোনো তারিখ তখন বলেননি। এবার ভক্তদের জন্য বিস্তারিত জানিয়ে দিলেন তিনি। এর আগে ১২ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছিলেন গায়ক। সেই ভিডিওতে লেখা ছিল, বাংলাদেশ, চলো একসাথে গান উপভোগ করি।

/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।