ঢাকারবিবার , ১৫ অক্টোবর ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

গণভবনে চঞ্চলের গান, ‘জয় বাংলা’ স্লোগান জায়েদ খানের

বিনোদন ডেস্ক
অক্টোবর ১৫, ২০২৩ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

সিনেমা মুক্তির পর শুক্রবার (১৩ অক্টোবর) রাতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে গণভবনে এক নৈশভোজে অংশ নেন ‘মুজিব-একটি জাতির রূপকার’ চলচ্চিত্রের শিল্পী ও কলাকুশলীরা। এসময় বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা সবার সঙ্গে কুশল বিনিময় করেন।

এদিন গণভবনে হাজির হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানাকে ‘হাওয়া’ সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি গেয়ে শোনান অভিনেতা চঞ্চল চৌধুরী। চঞ্চলের কণ্ঠে গানটি শেষ হওয়ার পরে ‘জয় বাংলা’ বলে স্লোগান দেন চিত্রনায়ক জায়েদ খান। বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেতা নিজেই।

জায়েদ বলেন, গণভবনে প্রধানমন্ত্রী আমাদেরকে যথেষ্ট সময় দিয়েছেন। অনেকেই আমাকে ‘টিক্কা খান’ বলে ডেকে হেসেছেন। এসময় চঞ্চল ভাই প্রধানমন্ত্রী ও রেহানা আপাকে ‘সাদা সাদা কালা কালা’ গানটি গেয়ে শুনিয়েছেন। তার গান শেষ হতেই আমি ‘জয় বাংলা’ স্লোগান তুলেছিলাম। খবর: ঢাকাপোস্ট।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।