ঢাকাশনিবার , ৫ সেপ্টেম্বর ২০২০
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

ফিচার ফিল্ম, শো ও বাচ্চাদের জন্য সিরিজ তৈরি করবেন :হ্যারি-মেগান

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৫, ২০২০ ৩:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

ব্রিটেনের রাজ বংশধর প্রিন্স হ্যারি ও মেগান মর্কেল লস অ্যাঞ্জেলেসে নিজেদের প্রোডাকশন কোম্পানি খুলেছেন। প্রোডাকশন কোম্পানিটি স্বাধীনভাবে পরিচালনা করবে তাদের দাতব্য সংস্থা আর্চওয়েল।

গত আট মাস আগে ব্রিটেনের রাজবাড়ি ছাড়েন ব্রিটিশ যুবরাজ প্রিন্স হ্যারি এবং তার স্ত্রী হলিউড অভিনেত্রী মেগান মার্কেল। এরপর যুক্তরাষ্ট্রে বসতি গড়েন তারা। তবে রাজ প্রাসাদ ছেড়ে বর্তমানে কী করছেন এই দম্পতি তা নিয়ে কম বেশি সবার মাঝেই আগ্রহ রয়েছে। আর সেই আগ্রহের প্রেক্ষিতেই এবার জানা গেল- চলচ্চিত্র ও ডকুমেন্টারি প্রযোজনায় দেখা যাবে প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগানকে।

জানা গেছে, মার্কিন বিভিন্ন স্ট্রিমিং প্লাটফর্মে সিনেমা, ডকুমেন্টারি ও সিরিয়াল প্রযোজনা করবেন প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান। যার ফলে ইতোমধ্যেই আন্তর্জাতিক প্লাটফর্ম নেটফ্লিক্সের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এই দম্পতি।

সম্প্রতি মেগান টুইট করে জনিয়েছেন, ডিসেম্বরের ভেতরেই তারা একটি ডকুমেন্টারি তৈরির কাজ শেষ করবেন। এছাড়াও নেটফ্লিক্সের সঙ্গে চুক্তির আওতায় তারা ফিচার ফিল্ম, শো ও বাচ্চাদের জন্য সিরিজ তৈরি করবেন। বাবা-মা হিসেবে প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান চান এমন পারিবারিক শো প্রযোজনা করতে যা সবাইকে অনুপ্রেরণা দিবে। তবে নেটফ্লিক্সের সঙ্গে তাদের এই চুক্তির অর্থের বিষয়ে কোন তথ্য প্রকাশ করা হয়নি।

মার্কেল সাফ জানিয়ে দিয়েছেন অভিনয়ে ফেরার কোনো ইচ্ছা নেই তার। তবে ডকুমেন্টরিতে হাজিরা দিতে কোনো আপত্তি নেই তাদের। গত সপ্তাহেই প্যারাঅলিম্পিক গেইমস নিয়ে তৈরি রাইজিং ফনিক্স নামের এক ডকুমেন্টারিতে দেখা গেছে হ্যারিকে।

বিনোদন জগতের অনুষ্ঠান প্রযোজনা করার ক্ষেত্রে প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান কারোই তেমন অভিজ্ঞতা নেই। তবে তারা কনটেন্ট তৈরীর ক্ষেত্রে বেশ আশাবাদী বলে ধারণা করা যাচ্ছে। এদিকে মেগান মার্কেল এক সময় হলিউডের খ্যাতিমান অভিনেত্রী থাকলেও আপাতত তার ক্যামেরার সামনে আসার ইচ্ছে নেই বলে জানিয়েছেন।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।