ঢাকাবৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০২৩
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

বি‌চ্ছেদ সিদ্ধান্ত থে‌কে স‌রে এ‌সে এক হলেন রাজ-পরী দম্পতি

বি‌নোদন ডেস্ক
জানুয়ারি ৫, ২০২৩ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

রোম সাম্রাজ্যের একজন সেনাপতি জুলিয়াস সিজার বলেছিলেন, এলেন, দেখলেন, জয় করলেন। তবে প্রচলিত এ বাক্যের বিপরীত পরী-রাজ দম্পতির বিবাহ বিচ্ছেদের ঘটনা। কেননা, হঠাৎই সামাজিক মাধ্যমে পোস্ট করে পরী জানালেন বিচ্ছেদের ইঙ্গিত।

তারপর দিনই আবার ঘরে ফিরে এলেন। কিন্তু সে রাতেই রক্তের ছবি দেখিয়ে বেরিয়েও গেলেন এবং প্রায় নিশ্চিত করলেন আর এক হচ্ছেন না তারা। কিন্তু গত রাতে এল নয়া খবর। ফের একসঙ্গে পরীমনি ও রাজ।

বিষয়টি জানিয়েছেন আরেক অভিনেত্রী শিরিন শিলা। শিলার পোস্ট করা ছবিতে দেখা গেছে, পরীমনি ও রাজ যুগল তার সঙ্গে ভিডিওকলে কথা বলছেন। এ সময় তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে ওই ছবিতে।

বুধবার দিবাগত রাতে শিরিন শিলা পোস্ট শেয়ার করে লিখেছেন, অভিনন্দন দোস্ত পরীমনি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য।

যারা পরীমনির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিল তারা বিষ খেয়ে মরে যাও। কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।

এর আগে পরীমনি বিচ্ছেদের ঘোষণা দিয়ে বাসা থেকে বের হয়ে যান। নতুন বছরের প্রথম প্রহরে ভোর ৫ টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা-বালিশে ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা।

তিনি লেখেন—শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন। ওইদিন বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরীমনি তার নতুন স্ট্যাটাসে রাজের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত করেন।

এদিকে, মঙ্গলবার ভোরে শরীফুল রাজ একটি ফেসবুক পোস্ট দিয়েছেন, যেখানে লিখেছেন, হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’

তবে সকল ঘটনার সমাপ্তি ঘটিয়ে পুণরায় রাজ-পরীকে একসঙ্গে দেখে নানা ধরণের প্রতিক্রিয়ার তৈরী হয়েছে। অনেকে তাদের একসঙ্গে দেখে ভবিষ্যতের জন্য শুভ কামনা জানিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।