ঢাকাশনিবার , ২৫ জুন ২০২২
  1. অনান্য
  2. অপরাধ ও আইন
  3. অভিবাসীদের নির্মম জীবন
  4. অর্থনীতি
  5. আত্মসাৎ
  6. আন্তর্জাতিক
  7. ইতিহাস
  8. উদ্যোক্তা
  9. এশিয়া
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. গল্প ক‌বিতা
  15. চট্টগ্রাম বিভাগ

ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

নিজস্ব প্রতিবেদক
জুন ২৫, ২০২২ ১১:১৭ অপরাহ্ণ
Link Copied!

পদ্মা সেতু নিয়ে আমাদের তৃপ্তি বেশি আমরা যারা পদ্মা সেতু নিয়ে ২০১০ সাল থেকে দলকানার মত আচরন করেছি।
হা ঠিকাসে আমরা বিশ্বব্যাংক ফেইস করিনি, মিডিয়া ফেইস করিনি, দুদকের তদন্ত ফেইস করিনি, কারাগার ফেইস করিনি।
কিন্তু আমরা যা করেছি তা ছিলো আরো ভয়াবহ মোকাবেলা। সেই ২০১০ সাল থেকে আমাদের কেউ বিশ্বাস করাতে পারেনি পদ্মা সেতুতে দুর্নিতীর বিশ্বব্যাংকের অভিযোগ সঠিক ছিলো, আমাদের কেউ বিশ্বাস করাতে পারেনি পদ্মা সেতু হবে না, আমাদের কেউ বিশ্বাস করাতে পারেনি পদ্মা সেতুতে জীবন্ত মানুষের মাথা লাগবে, আমাদের কেউ বিশ্বাস করাতে পারেনি পদ্মা সেতুতে দুর্নীতি হয়েছে।
বরং আমরা বিশ্বাস করেছি পদ্মা সেতুর সাথে ভুপেন হাজারিকা সেতুর তুলনা কেবল পাগলেই করতে পারে। আমরা বিশ্বাস করেছি বিশ্বব্যাংক যেখানে কোন টাকাই দেয়নি সেখানে দুর্নিতীটা হলো কোথায়? আমরা বিশ্বাস করেছি সেতু তৈরিতে মানুষের মাথা নয় দরকার রড বালি সিমেন্টের। আমরা বিশ্বাস করেছি পদ্মা সেতুতে দুর্নিতির কোন অভিযোগ থাকলে তা প্রমান সহ বলতে হবে৷
আমি পদ্মা সেতুর সরাসরি উপকারভোগী কেউ নই, সুযোগ অফার থাকার পরেও নির্মান কাজ শুরু ও চলমান থেকে আজকে পর্যন্ত এখনো যাইনি পদ্মার পাড়ে সেতু দেখতে, হয়তো যাবো ভীড় বাট্টা কমলে কোন দিন। তবে স্বপ্নের পদ্মা সেতু নিয়ে আমার গর্বের শেষ নেই। আমি গর্ব করি পদ্মা সেতু নিয়ে। আমি গল্প করবো পদ্মা সেতুর শুরু থেকে শেষ পর্যন্ত পদ্মা সেতুর পক্ষের হাতে গোনা চাটুকার চাটাদের মধ্যে আমিও ছিলাম একজন। যা গেলো ১২ বছরে অন্য কাজের পাশাপাশি পদ্মা সেতুর পক্ষে চাটুকারী করে কয়েক ডজন কিবোর্ড মাউস বেশ কয়েকটা কম্পিউটার ল্যাপটপ মোবাইল ফোন ধ্বংস করেছি।
ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপা কে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাজিতবাংলা ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন oporajitobangla24@yahoo.com ঠিকানায়।